চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প

 প্রতিদিন দুষ্টু মিষ্টি ভালোবাসার গল্প গুলি পেতে আমাদের ওয়েবসাইট থেকে ফলো করুন আর সঙ্গে থাকুন। আজকে গল্প টি হচ্ছে চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প পুরোটা পড়তে থাকুন আর কেমন হয়েছে জানাবেন । 

ei chachato bon jokhon bou romantic valobasar golpo upnader jodi valo lege jai tahole obosoy nichea janaben . golpo ti kamon hoyeche. 



চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প
চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প



কিরে কুত্তা ? শেষ পর্যন্ত আমার ঘাড়ে পড়লী ? তুই অন্য কোন মেয়ে পেলিনা ।

আজব মাইরি বাসর ঘরে ঢুকে ভাবলাম চাচাতো বোন স্বামী ভেবে সম্মান করে লজ্জা পাবে কিন্তু এটা তো দেখছি অন্য ব্যাপার?

কেনরে আমি আবার কী করলাম তোকে?

কি করলাম মানে তোর কি একটুও লজ্জা নাই আমার কাছ থেকে নাম্বার নিয়ে কত প্রেম করলেই আমার বান্ধবীর সাথে আর এখন আমায় বিয়ে করলি?

ওই তুই মুখ সামলে কথা বল তোর বান্ধবী আস্ত একটা মুটকি ওর সাথে কি আমার যায় । মাত্র কিছুদিন কথা হয়েছিল?

আর মিথ্যে কথা বলিস না তুই কিছুদিন না বেশিদিন?

ধ্যাট ! কিছুদিন!

হু তা আমি তো খুব ভাল করেই জানি।

তুই তো সবই জানিস তো জেনেও আবার ঝাড়ি মারছিস কেন আমাকে?

এমনি মারলাম পরীক্ষা করে নিলাম।

বাহ, পাজি মেয়ে একটা বিয়ের প্রথম রাতে স্বামীকে একটু শ্রদ্ধা করবে কিনা পরীক্ষা করছে।

তোকে আমি খুব ভালো করে চিনি তোকে আমি কি সম্মান দেবো রে।

ওই তুই এখন মুখ সামলে কথা বল আমি এখন তোর চাচাতো ভাই না তোর স্বামী

আমার বয়ে গেছে তোকে স্বামী মানতে।

কি বললি আচ্ছা থাক তাহলে তুমি ঘরে আমি বেরিয়ে গেলাম তোর ঘর থেকে!

হাহাহাহাহা ! তুই আমাকে কিন্তু আর হাসাস না কুকুরের দৌড় বেশি দূর হয় না । খামাখা ঢপ মারিস না এখানে । 

উফ তোকে বিয়ে করে আর ভালো থাকতে পারবো না মনে হচ্ছে তা এখন থেকে বোঝা হয়ে গেছে আমার।

কেনগো আমার সাথে কি প্রেম করতে পারবে না তুমি  ?

তা পারবো কিন্তু তুই যা শুরু করেছিস ! তাতে মনে হচ্ছে না!

ওকে ঠিক আছে যা আমি সব বন্ধ করে দিলাম। 

হুম,,,,

হুম কি ,,,

তোর মুখ বন্ধ থাকাটাই ভালো?

তো তুমি কি দাঁড়িয়ে থাকবি না এসে শুয়ে পড়বি?

আজকে ভাবছি আমি শোবো না তোকে শুতে দেব না । 

কেন ?

কেন মানে আজকে তোর সাথে খেলবো!

বেয়াদব একটা বউকে খারাপ কথা বলতে লজ্জা করে না।

ওই আমি তো অন্য খেলার কথা বলছি!

ঠিক আছে কি খেলা শুনি! লুডু খেলবে !তার কথামতো চলতে হবে আজ।

লুডু খেলায় হেরে গেলাম আমি তারপর।

কিরে সব তেতো হারলি। এবার তো আমার কথা মত আজকের রাতটা পোহাতে হবে!

হুম তা তো দেখছি ।

ভয় পাসনা তোকে এমন কিছু বলবো না শুধু আমাকে একটু আদর করতে হবে তাও আবার আমার মনের মত করে।

ও তাই নাকি বল কিভাবে?

তুই আগে প্রমিস কর !কখনো কোন মেয়ের সাথে হাসাহাসি মজা বেশি কথা বলবি না?

 এবার আমাকে বুকে নিয়ে নে । আমি যা বলব তাই বলবি।

হুম কাছে অ্যায় নিলাম বুকে। 

আমাকে I love you বল আর মাথায় হাত বুলিয়ে দেয় আমার এখন ঘুম আসছে।

মানে কি আমাকে আমার পাওনা দিবি না।

কিসের পাওনা আবার তোর । মানে?

কিসের পাওনা মানে বাসর রাতে একটা স্বামীর অধিকার।

আমি তোর চাচাতো বোন না।

হুম কিন্তু কবুল বলিস নি ?

বলেছি তো?

ঠিক তখন থেকেই আমার বউ হয়ে গেছিস?

তাই আচ্ছা আপনি অধিকার মানা করছে তোমাকে গো।

হুম নেব চাচাতো বউ আমার।



তো আমাদের আজকের চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প টি আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন আর নেক্সট ভিডিওর জন্য অবশ্যই নিচের লিংকে ক্লিক করুন। 

আশা করি গল্পটি আপনাদের ভালো লেগেছে। 

Previous Post
Next Post
Related Posts