বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত । basor ghor

বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত । basor ghor


বাসর রাতে ছেলেদের প্রথম কি করা উচিত , বাসর রাতে, ছেলেদের, ইসলামের দৃষ্টিতে বাসর রাতে কি করতে হয়, ইসলামের দৃষ্টিতে বাসর রাতে করনীয়, ফুলশয্যার রাতে কী করা উচিত, বাসর রাতের নামাজের নিয়ত, বিয়ের প্রথম রাতে কি হয়, বাসর রাতে বিড়াল মারার অর্থ কি?, প্রথম রাতের মিলন, বাসর রাতের হাদিস,basor ghore rate  ki korte hobe ba hoy



আপনার কি সামনেই বিয়ে? তাহলে তো ফুলশয্যাও খুব কাছাকাছি। হয়তো আপনি এখন থেকেই চিন্তা করছেন ফুলশয্যার রাতে কি করবেন আর কী কী করবেন না। হুম একটু আধটু ডিপ্রেস সবাই থাকে হয়ত আপনিও একটু ডিপ্রেস আছেন।


তাহলে দেরি না করে জেনে নিন ফুলশয্যার রাতে আপনি কি করবেন। আর ঠিক কি করলে আপনার বিবাহিত জীবন অনেক মধুর হবে।


১) ব্যবহারই মানুষের পরিচয় এটা হয়তো আপনি জানেন। তাই প্রথমে আপনাকে যেটা সব থেকে আগে ঠিক করতে হবে সেটা হল আপনার ব্যবহার। যদি আপনার প্রেম করে বিয়ে হয় তাহলে সে ব্যাপারটা আলাদা।


সেখানে দুজনের মধ্যে আলাপ পরিচয় খুব ভালোভাবেই থাকে। কিন্তু যদি আপনার সম্বন্ধ করে বিয়ে হয়, সেখানে দুজনের মধ্যে আলাপ পরিচয় খুব সামান্য থাকে প্রায় থাকে না বললেই চলে।



আমি এখানে মূলত সম্বন্ধ করে বিয়ে নিয়েই আলোচনা করব। আপনি একজন অচেনা নারীকে বিয়ে করতে চলেছেন তিনি হবেন আপনার বিবাহিত স্ত্রী। তো যেহেতু আপনাদের মধ্যে আলাপ-পরিচয় আগে থেকে থাকবে না তাই বিয়ের প্রথম রাতেই আপনাদের মধ্যে আলাপ পরিচয়টা ভালোভাবেই সেরে নিতে হবে।


কোনভাবে কোন রকম উগ্রতা দেখাবেন না। একটু একটু ভয় পেলে মেনে নেওয়া যায়, কিন্তু উগ্রতা যেন একটুও না থাকে। কথাবার্তায় অনেক সংযত রাখবেন।



২) ফুলশয্যার রাতে যে ব্যাপারটা আপনাকে সব থেকে বেশি খেয়াল রাখতে হবে সেটি হল আপনি কেমন পোশাক পরে ফুলশয্যার ঘরে প্রবেশ করবেন। মূলত যে রঙের পোশাক পরলে আপনাকে সব থেকে বেশি ভালো লাগে সেই রঙ টাই বেছে নেবেন।



অবশ্যই আপনি পাজামা-পাঞ্জাবি পড়বেন, এটাই সেরা বাছাই বলে আমার মনে হয়। আগে থেকে জিমে গিয়ে একটু বডিটাকে ঠিক করে নিতে পারেন। ভালোভাবে হেয়ার কাট রাখবেন যেটা আপনাকে মানায়। তারপর পারফিউম মেরে ভালোভাবে পোশাক পরে প্রবেশ করুন ফুলশয্যার ঘরে।



FOLLOWING twitter--https://twitter.com/SujanDa0154



FOLLOWING FACEBOOKPAGE--https://www.facebook.com/Amar-Bangla-smart-bangla-2444856702233223/



REDDIT--https://www.reddit.com/user/Sujan0154/posts/



Tumblr-https://the-sujandas.tumblr.com/





-------------special offers for you in amazon buy frist now ----------

 mobile phone---https://amzn.to/2M1rtlR

reconding headphone ---https://amzn.to/2LXgtpr

buy laptop---https://amzn.to/2MuIBNa

mobile--https://amzn.to/2PlnHSc

women dress--https://amzn.to/2wwqM9k

men dress--https://amzn.to/2wlhb5x

headphone -https://amzn./2L7aEQ
Previous Post
First
Related Posts