সত্যি ভালোবাসার গল্প

 ভালোবাসার গল্প 

 ভালোবাসার গল্প:--

সত্যি ভালোবাসার গল্প অনেকক্ষণ ধরে প্রেমিকা ছেলেটিকে

ম্যাসেজ দিছে কিন্তু প্রেমিক তার মেসেঞ্জার  ও WHATSAPP এ ম্যাসেজ করছে । কিন্তু কোনটাই রিপ্লে দিচ্ছেনা.. অনেক্ষণ পর..

ছেলেটি ম্যাসেজ দিলো..

ভালোবাসার গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প,ভালোবাসার কাহিনী,অসমাপ্ত ভালোবাসার গল্প,নতুন ভালোবাসার গল্প,ভালোবাসার গল্প কষ্টের
ভালোবাসার গল্প

প্রেমিকঃ কিছুক্ষণ পরে রিপ্লাই দিচ্ছে হুম.. বলো..কি বলছো

প্রেমিকাঃ  মেয়েটি রেগে রিপ্লাই দিল এতক্ষণ পরে..? কার সাথে ব্যস্ত ছিলে যে ম্যাসেজ রিপ্লে দিতে পারছো না ?

প্রেমিকঃ ডাটা on রেখে আমি কিছু জরুরী কাজ করতেছিলাম। 

প্রেমিকাঃ হুম  খুব ভালো.. তুমি থাকো তোমার জরুরী কাজ নিয়ে.

প্রেমিকঃ এতো রাগ করছো কেনো? সমস্যা কি?

প্রেমিকাঃ তুমি আমাকে একটুও বোঝোনা.. আমার একটুও কেয়ার করোনা.

প্রেমিকঃ ওহ. আচ্ছা.. এই জন্য? সোনামুনির রাগ হয়েছে । 

প্রেমিকাঃ আরো অনেক কারণ আছে.. যে আর এখন আমি একটা সিদ্ধান্ত.. নিয়েছি.যে.তোমার সাথে আর না..

প্রেমিকঃ মানে কি তোমার ?

প্রেমিকাঃ আমি মুক্তি চাই breakup চাই... তোমার থেকে 

প্রেমিকঃ পারবোনা দিতে বুঝলে .....

প্রেমিকাঃ আমি তোমার কাছে পারমিশন চাচ্ছিনা..আমি আমার সিদ্ধান্ত বলে দিলাম তোমার যা মন চাই করো..বুঝেছো ....

প্রেমিকঃ ওহ আচ্ছা... তা কতক্ষণ এর জন্য breakup করবা? আমি কি জানতে পারি জাহাপনা । 

মেয়েঃএই যে ...  তুমি কি মনে করতেছো আমি তোমার সাথে মজা করতেছি.? আমি সিরিয়াস এবং সারাজীবন এর জন্য breakup চাই. যে আমার খেয়াল রাখে না.আমার অনুভূতি বোঝেনা. আমার দাম নেই যার কাছে তার সাথে আর না..

 
ভালোবাসার গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প,ভালোবাসার কাহিনী,অসমাপ্ত ভালোবাসার গল্প,নতুন ভালোবাসার গল্প,ভালোবাসার গল্প কষ্টের

রোমান্টিক ভালোবাসার গল্প 

প্রেমিকঃ আর কিছু আছে না ?

প্রেমিকাঃ না.. বাই.. আমাকে ফোন দিবানা.ম্যাসেজ ও দিবানা..

প্রেমিকঃ ওকে..

প্রেমিকাঃ কিছু স্যাড ইমুজ সেন্ড করে..

প্রেমিকঃ........(মেয়েটি online থেকে বের হয়ে গেলো.. ছেলেটি তখন ও online এ. 

মেয়েটির অনেক খারাপ লাগতেছে..অনেক দিনের রিলেশন তাদের. আগে সে আমার অনেক খেয়াল রাখতো সে তার. কিন্তু চাকরী পাওয়ার পর থেকে.. ব্যস্ত আর ব্যস্ত. ও আমাকে একটুও বোঝেনা সে .. এই সব ভাবছে কাঁদছে...এভাবে প্রায় ৩০ মিনিট পার হয়ে গেলো. সে আর থাকতে পারছেনা..এই ভেবে আবার online গেলো.. আর যেয়ে সে পুরাই অবাক..অনেক বড় একটা ম্যাসেজ )

প্রেমিকঃ আমি জানি আমি এখন আর আগের মত তোমাকে সময় দিতে পারিনা.. আগের মত তোমার খেয়াল রাখতে পারিনা,, খোঁজ খবর নিতে ও কম পারি..তবে তার মানে এই না ভালোবাসা কমে গেছে..তোমাকে আমার থেকেও অনেক বেশি ভালোবাসি..আর সেই জন্য আমার এতো পরিশ্রম. কারণ আমি চাই তোমাকে করা প্রতিটা প্রতিজ্ঞা পালন করতে.. তুমি যখন breakup এর কথা বললে আমি হয়তো কিছু বলিনি..কিন্তু সত্যি বলছি আমার দু চোখ দিয়ে জল বের হয়ে গেছে. আর আমি এটাও জানি. তুমি এটা অভিমান করে বলছো.. আর তুমি আবার ফিরে আসবে.. এবং.. আজ আমাদের রিলেশন এর ৪ বছর..পার হতে যাচ্ছে.. সেই প্রথম দিনের মত আবার ও বলছি I am mad.. I am mad.. only for U.. U r my word U r my heart.. U r my happiness U r my life and I too much love U.. এন্ড সরি.. কিন্তু.. বুকে হাত দিয়ে বলতে পারি.. আমার চেয়ে বেশি কেউ ভালোবাসতে পারবেনা..তোমাকে আর হ্যা,, কাওকে বাসতেও দেবোনা...

 ভালোবাসার কাহিনী 


প্রেমিকাঃ কিছু কান্নার ইমুজ সেন্ড করে.....😂😂😂😂😂😂

প্রেমিকঃ (সাথে সাথে রিপ্লে) একটুও কাঁদবানা..মাইর দিবো কিন্তু..

প্রেমিকাঃ তুমি আমাকে মারতে পারবা? যদি পারো আমি রাজি..

প্রেমিকঃ চুপ.. একটাও কথা না.. তুমি ভালো করে জানো.. আমি এটা পারবোনা..

প্রেমিকাঃ সেই জন্য বললাম.,, আর আমি ভেবেছিলাম তুমি হয়তো সব ভুলে গেছো.. তোমার হয়তো কিছুই মনে নেই..

প্রেমিকঃ একটাই তো পাগলী আমার. তার কথা মনে থাকবে না তা কার কথা মনে থাকবে বলো?

প্রেমিকাঃ আর কারো কথা মনে করে দেখোনা.. খুন করে ফেলবো.


 পাগল/পাগলীরা ভালোবাসার গল্প চাইলে আমাদের website টিকে ফলো করতে পারেন।। কারন প্রতি সপ্তাহতে নতুন গল্প দেয়া হয়।

ভালোবাসার গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প,ভালোবাসার কাহিনী,অসমাপ্ত ভালোবাসার গল্প,নতুন ভালোবাসার গল্প,ভালোবাসার গল্প কষ্টের

 অসমাপ্ত ভালোবাসার গল্প 

তুমি শুধু আমাকেই ভালোবাসবা..

প্রেমিকঃ হুম,, ত্যাড়া হোক বাঁকা হোক তবুও আমার..

প্রেমিকাঃ হুম,,, মনে থাকে জেনো.. আর হ্যাঁ,, আমাকে তখন আটকালে না কেনো?

প্রেমিকঃ কারণ,, আমি জানি তুমি আমাকে ছাড়া থাকতে পারবে না.. আর আমার ভালোবাসার প্রতি আমার বিশ্বাস আছে.. তুমি ঠিক ফিরে আসবে..

প্রেমিকাঃ যদি না ফিরতাম?

প্রেমিকঃ কাল সকালে. তোমার বাড়ি চলে আসতাম..মা-বাবা কে নিয়ে তোমার বাড়ি বিয়ের প্রস্তাব নিয়ে..

প্রেমিকাঃ শখ কতো.

প্রেমিকঃ অনেক বছরের শখ পাগলী..

প্রেমিকাঃ হুম... আমার ও

প্রেমিকঃ চিন্তা করোনা.. আমি always

তোমার পাশে আছি.. এইবার হাসো অনেকক্ষণ তোমার হাসিটা দেখিনা

প্রেমিকাঃ (একটা হাসি দিয়ে ছবি তুলে পাঠিয়ে দিলো)

প্রেমিকঃ I love this smile..and also U..

প্রেমিকাঃ I love U too......

প্রেমিকঃ কিছু হাসির ইমুজ দিয়ে.. 👨😊😋😍😎😎😄😃

 নতুন ভালোবাসার গল্প 

( আর এইভাবে অভিমানী breakup থেকে আবার ফিরে আসা..আর এইভাবে চলতে থাক তাদের মিষ্টি প্রেমের গল্প)

( সত্যিকারের একটা ভালোবাসা..

থাকলে একজীবনে আর কিছু চাওয়ার থাকেনা..

একটা ভালোবাসা বেশি কিছু চাইনা. শুধু একটু

সময় একটু কেয়ারিং আর একটু তাকে বুঝার চেষ্টা করা..তাহলেই তো হবে পারফেক্ট রিলেশনশিপ )

I wish আমার যদি এমন একটা রিলেশন হইত... কি বন্ধুরা আপনার কি মতামত নিচে কমেন্ট করে জানাবেন । 

Previous Post
Next Post
Related Posts