বাসর রাতে জরিমানা । খুনসুটি ভালোবাসার গল্প । bangla romantic valobashar golpo

*হ্যালো বন্ধুরা আমি এই পোস্টে আপনাদের কে একটা সুন্দর to agker bangla romantic valobashar golpo sunte thakun. দুষ্টু মিষ্টি ভালোবাসা প্রেমের কাহিনী রোমান্টিক মিলনের গল্প শোনাতে চাই । আমি আপনাদের প্রথম রাতের অভিজ্ঞতা বা রোমান্টিক প্রেমের ফুলশয্যার গল্প শুনাতে চাই । তো শুনতে থাকুন ।বাসর রাতের রোমান্টিক গল্প বা  বাসর রাতের রোমান্টিক ভালোবাসার গল্প শুনতে থাকুন ৷ রোমান্টিক ভালোবাসার রাত এর ছোট গল্প শুনাতে থাকুন। 

Valobashar golpo


এই যে মশাই আপনি করছেন টা কি!
কেন বিছানায় উঠছি ।
কেন আপনি বিছানায় উঠছেন কেন?
কেন তাহলে কি করবো আমি
কি করবেন মানে! ‌
না মানে বিছানায় উঠবো না কেন?
না আপনি উঠতে পারবেন না।
তাহলে আমি কি করবো বলবেন আমাকে?
আমি কি জানি জান আগে সোফায় গিয়ে বসে থাকেন।
bangla romantic valobashar golpo,bangla golpo, valobashar golpo, romantic golpo, valobasar golpo,
bangla valobashar romantic golpo
 romantic valobashar golpo

আমি রাহুল বিদেশ থেকে লেখাপড়া শেষ করে মাত্র সাত দিন হলো দেশে এসেছি আর এরই মধ্যে আমার জীবনের পুরো বারোটা বাজিয়ে দিল কি আর করা বিয়েটা করতেই হল। 
মেয়েটার নাম অনামিকা । কিন্তু আমি ভেবেছি রং করিয়া অনু ডাকিবো । কিন্তু মা ভাবি মিলে কেমন বউ এনে দিলো আমাকে । বিছানায় উঠতে দিচ্ছে না ।

আমি আবার তাহসান স্টাইল তো তাই মেয়েদের সাথে তেমন ইজি ফিল করতে পারিনা ।  কিন্তু বাসর রাতে আমার সাথে অত্যাচার করা হচ্ছে । না এটা হবে না ‌।...
শুনো...
এটা বলতেই উনি আমার দিকে করুন চোখে তাকালো তাই ভয় পেয়ে বললাম....
না মানে শুনুন।

কি বলছেন?
দ্যাখো তুমি না মানে আপনি আমার বিয়ে করা বউ
so what?
না মানে একটু বিছানায় উঠে এটা আমারও বিছানা, ভাগ আছে।

ওয়েট ওয়েট আমি তো ভুলে গেছি আপনার ও ভাগ আছে রাইট । বাট আপনাকে বিছানায় উঠতে হলে কিছু কাজ করতে হবে।
আমাকে কাজ করতে হবে কেন ?আচ্ছা কি কাজ শুনি? valobashar golpo
আপনাকে কিছু শাস্তি আর জরিমানা দিতে হবে।
bangla golpo, valobashar golpo, romantic golpo, valobasar golpo,
romantic Golpo


valobashar golpo

অ্যাঁ!
হ্যাঁ আপনি যদি এগুলো সঠিকভাবে পালন করেন তাহলে বিছানায় উঠতে পারবেন!
এই মেয়েটার কথা শুনে আমার মাথা ঘুরাচ্ছে কি বলছে এসব মেয়েটা বাসর রাতের মত একটা রাতে স্বামীকে সালাম করে আদর করবে কিনা স্বামীর কাছ থেকে জরিমানা নিচ্ছে!
এই যে মশাই বিড়বিড় করে আপনি কি বলছেন?

না কিছুনা আচ্ছা আমার সাথে তো তোমার কোন দিন কথা হয় নি । তাহলে শাস্তি আর জরিমানা কিসের আমি কি করেছি?
আপনি কি করেছেন শুনবেন?
হুমম বলো.....সরি বলুন ।
শুনুন তবে আমি জীবনে কোনদিন প্রেম করিনি । কারন আমি আমার স্বামীর সাথে প্রেম করবো বলে।
আপনি কি যে বলেন না!
bangla romantic golpo

এই যে মিস্টার এত ঢং করতে হবেনা । আপনার জন্য সেই স্বপ্ন আমার পূরণ হয়নি । ভেবেছিলাম হবু স্বামীর সাথে বিয়ের তিনমাস আগে থেকে প্রেম করবো ।  তিন মাস আগে বিয়ে ঠিক হয়েছে ঠিকই আমি প্রেম করতে পারলাম না।
সো স্যাড!
এখন আমি প্রতিশোধ তুলবো আর সেটা হাড়ে হাড়ে টের পাবেন।

কি করবেন আপনি?
তিন মাস প্রেম করতে পারেনি সে হিজাব পরে হবে তিন মাসের প্রতি সপ্তাহে দুইদিন ঘুরতাম । সেইখানে দুজনের খরচ মোটামুটি পাঁচ হাজারের মতো । তাহলে আমার আড়াই হাজার টাকা। মাসে চার সপ্তাহ তিন মাসে 12 সপ্তাহ তাহলে আমার মত 30000 টাকা হচ্ছে টাকা টা নিয়ে আসুন।

romantic golpo

কি এখন তোমাকে এত টাকা দিতে হবে আমায় ?এত টাকা আমি কোথায় পাব?
যদি না দাও তাহলে রুম থেকে বের করে দেবো কিন্তু....
আচ্ছা দিচ্ছি।
কি আর করা টাকাটা দিতেই হবে এখন না জানিয়েই আমার জীবনে কত টাকা এভাবে মেরে দিব।...
হাই বাবা আমি কাকে বিয়ে করলাম (মনে মনে বললাম)
এই নিন টাকা! bangla romantic valobashar golpo

এখানে পুরোটাই আছে তো?
আপনি গুনতে জানেন তো গুণে নিন?
থাক কম হলেও পরে নিয়ে নেব এখন নেক্সট......
আবার কি বলেন।

শুনুন প্রতি সপ্তাহে দুই দিন যে ঘুরতে যেতাম আমার তো গিফট দেওয়া লাগতো সেই 15000 টাকা নিয়ে আসুন ।
আমার কাছে তো আর টাকা নেই ?
নেই মানে যান বাইরে যান !
আচ্ছা তুমি এখন না মানে আপনি এখন টাকা নিয়ে কী করবেন?

valobasar golpo

জরিমানা নিচ্ছি বেশি কথা না বলে যান তা কাটা নিয়ে আসুন নয়তো ! দূর হন! 
হে ভগবান আমি কার হাতে পড়লাম । আমার বাসর রাতে কি জরিমানা দিতে যাবে .... কি আর করা । আবার 15 হাজার টাকা এনে দিলাম।
ঠিক আছে এখন আমি যে তিন মাস প্রেম করতে পারিনি তার হিসাব হবে।

আবার আপনাকে কত টাকা দিতে হবে আমার কাছে কিন্তু আর টাকা নেই?
এবার টাকা দিতে হবে না । তিন মাস প্রেম করতে না পারার জন্য মাসে তো 30 দিন তিন মাসে 90 দিন । 90 বার কান ধরে উঠবস করতে হবে ‌।
হোয়াট আমি !   আপনি কি বলেন আমি উঠবস করবো?bangla golpo

জি হ্যাঁ ।
ইম্পসিবেল।
গেট আউট ।
এত রাতে আমি কোথায় যাব।
জানিনা তাড়াতাড়ি রুম থেকে বের হন।

উপায় না পেয়ে ভাবলাম শাস্তিটা একটু কমিয়ে নেই । তাও আজকের মত ঘুমটা অন্তত ভালো হোক ।
বলছিলাম কি ‍? ‍ আমার তো এখানে কোন দোষ নেই ।  আমি তো দেশে ছিলাম না তাই না । তা না হলে তো প্রেম করতাম । তাই বলছি কি শাস্তিটা একটু কম করা যায় না?
আচ্ছা তাহলে 40 বার!
না না একটা কথা বলি .... 10 বার করি ।

bangla story

bangla golpo, valobashar golpo, romantic golpo, valobasar golpo,


কিহ,    এত কম?
দেখো আজ আমি অনেক টায়ার্ড এতবার উঠবস করলে আমাকে আর খুঁজে পাওয়া যাবে না । তাই বলছি একটু শাস্তি টা কম করুন না! 
ওকে 20 বার করুন ফাস্ট !

ভাবলাম এবার মনে হয় অনেক কম হয়ছে ।  ভাগ্যের করুণ পরিণতি বাসর রাতে উঠবস করতে হচ্ছে । জানিনা কি পাপ করেছিলাম এভাবে কান ধরতে যাব তখনি .....
শুনুন ব্যালকনিতে গিয়ে দেখে আসুন তো চাঁদ উঠেছে কিনা ! bangla romantic valobashar golpo

আমি শাস্তির ভয়ে তাড়াতাড়ি দেখতে গেলাম । দেখি অনেক বড় চাঁদ উঠেছে ।  বাইরে চাঁদের আলোতে ঝিকমিক করছে । আজকের চাঁদটা আমার ঘরে চাঁদের মত এত সুন্দর নয় ।  যাইহোক রুমে এসে বললাম, 
ঠিক আপনার মত একটা চাঁদ উঠেছে এত বড়!

ওকে চলো ...
কোথায়. ‌‌।।
বেলকুনিতে।
যাক শাস্তিটা মাফ হয়ে গেল ।  আমিও খুশি মনে ব্যালকনিতে গেলাম । তার পাঁচ হাত দূরে দাঁড়িয়ে আছে বেলকুনিতে সোফায় বসে.... 
bengali golpo
আপনি এখানে বসুন।
আমি তার থেকে দূরে সরে বসলাম।
একই এত দূরে কেন বসছেন?
না আপনি যদি কিছু মনে করেন?
কিছু মনে করব মানে আমি তোমার বউ না ! বুদ্ধু!! 
হুমমম 

কাছে এসো।
কাছে গিয়ে বসলাম। অনামিকা আমার হাত ধরে বসে রইলো আমি কোন কথা বললাম না  । অনামিকা বলো...
তুমি কিছু বলছো না কেন?
কি বলবো! bangla romantic valobashar golpo

অনামিকা মনটা খারাপ করে আমার হাত জড়িয়ে কাঁধে মাথা রেখে বসে রইলো কিছুক্ষণ পর...
ওই রাহুল ...
হুমম বলো কি !
আই লাভ ইউ ...

কবে থেকে ।
তিনমাস আগে থেকে।
আই লাভ ইউ টু

হঠাৎ আমার ঠোঁটে মিষ্টি একটা নরম ঠোটের স্পর্শ ....  নিজেকে মনে হয় হারিয়ে ফেলেছি । প্রাকৃতিক সবকিছু যেন থমকে গেছে । কিন্তু আমার মনের ভেতর ঢেউ খেলছে.... 

মধুর সময়টা পার করার পর অনামিকার দিকে তাকালাম ।  লজ্জায় আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মুখ লুকালো  । চাঁদের জোছনায় ওর মুখের মেকআপ একেবারে ঝলমল করছিল কিছু চুলের চঞ্চল টা দেখে দিতে চাচ্ছে। 

আমি তার চুলে হাত দিতে ও আরো শক্ত করে আমাকে জড়িয়ে ধরলো । আমিও ওকে পরম যত্নে আগলে রেখেছি....
আমাকে এইভাবে সব সময় আগলে রাখবে তো?
হুমমম।

কখনো আমাকে কষ্ট দিবে না তো?
তোমায় কখনো কষ্ট দিব না খুব ভালবাসবো আমি তোমাকে।
মাঝে মাঝে জরিমানা চাইলে দিবা তো?
তখন ওর মুখটা তুলে কপালে একটা আলতো চুমু এঁকে দিয়ে বললাম, 

আচ্ছা ঠিক আছে দেবো!
আর কখনো আমায় ছেড়ে দূরে চলে যাবে না তো?
কক্ষনো না?
আর এইভাবে আমাদের দুজনের একে অপরের আলতো চুমু দিয়ে সারা বাসর রাতটা কাটিয়ে গেলাম ।
 তো আজকের মত এখানেই। দেখা হবে নেক্সট bangla golpo তে । 
Previous Post
Next Post
Related Posts