স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প - part 2 | রোমান্টিক প্রেম ভালোবাসার গল্প

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প


*হ্যালো বন্ধুরা আমি এই পোস্টে আপনাদের কে একটা সুন্দর বাসর রাতে বিয়ে রোমান্টিক গল্প দুষ্টু মিষ্টি ভালোবাসা প্রেমের কাহিনী রোমান্টিক মিলনের গল্প শোনাতে চাই । আমি আপনাদের প্রথম রাতের অভিজ্ঞতা বা রোমান্টিক প্রেমের ফুলশয্যার গল্প শুনাতে চাই । তো শুনতে থাকুন ।বাসর রাতের রোমান্টিক গল্প বা  বাসর রাতের রোমান্টিক ভালোবাসার গল্প শুনতে থাকুন ৷ রোমান্টিক ভালোবাসার রাত এর ছোট গল্প শুনাতে থাকুন।

আমাদের এই গল্পটি হচ্ছে part-2 আপনি যদি না দেখে থাকেন তাহলে এই লিঙ্কে ক্লিক করুন - CLICK HERE

এই শোননা ও আসলে একসাথে যায় মানে বলতেই আমার বোন তার চোখ গোল গোল করে নিয়েছে সাথে ননদ গুলা দাও তারপর সবাই কিলকিল করে হেসে দেয় আমাকে দেখে।

এ বলে ওরা চলে যেতে যাবে তখনই আমার স্বামী আসলো ।

কি ব্যাপার এতো হাসাহাসি কেন কিসের জন্য সবাই মিলে আমার বউটাকে লজ্জা কেন দিচ্ছো ।

নীল বেড়িয়ে কথাটা বলতে পারো আমার লজ্জা লাগছে সবার সামনে কিভাবে আমার বউ কথাটা সহজে বলে দিতে পারল।

বাব্বাহ ! আচ্ছা ভাইয়া নিন আপনার বউকে আর লজ্জা দিচ্ছে না সে আপনার সাথে ছাড়া যেতে চাইছিল না বাইরে।

ঠিকই তো বলেছে একটামাত্র বল তাকে রেখে কেন যাবে তুমি তো হাফ হাসবেন্ড  এর  কোনো খোঁজই রাখছো না তাই সে রাখছে ।



ভালোবাসার গল্প 2021

ওদের দুষ্টুমির কথায় নিজেই লজ্জায় পড়তে হচ্ছে ওরা আরো মজা দুষ্টুমি কথা বলতে বলতে সবাই মিলে ব্রেকফাস্ট করতে নিচে গেলাম । শাশুড়ির কাজে হাত লাগাতেন চাইলাম বারণ করল নতুন বউ এগুলো করতে যাবে না সেটা জানিয়ে দিল।

ওই রুমে আছো তো আমার বেরোতে হবে ।

আমি ওর কথাটা বুঝতে পারলাম কিন্তু কিসের জন্য ডাকছে এটা তো সবাই জেনে যাবে তাই আমার যেতে ইচ্ছে করছিল না।

সবাই মিলে আমাকে জিজ্ঞেস করতে লাগলো কিছু খাবি আমি বললাম না যে এখন কিছু খাবিনা তোর একটু পরে মেকআপ আর্টিস্ট চলে আসবে তারপরে তোর আর খাওয়া হবে না।

তুই দেখলি না তোর দেবদা আমাকে ডাকছে তুমি আমি যে শুনে আসি তারপর খাব।

কি হয়েছে তোর কিছু সমস্যা।

বলছি আমি একটু রুমে যাব।

কেন কোন অসুবিধা আমাকে বল।

না মানে আমি একটু ওয়াশরুমে যাবো । কথাটা মিথ্যা করে বলে দিলাম ।

ওই আচ্ছা চল ইমা আপুকে একটুও রুমে দিয়ে আসো তারপর আমরা গল্প করবো ঠিক আছে।

আমার বোনের কথাই আমার ছোট ননদ আমার সাথে রুম পর্যন্ত এল এ মা চলে যেতেই আমি রুমে আছি দ্রুত আয়নার সামনে চুল ঠিক করছে ফর্মাল গেটআপে রেডি হয়ে গেছে।

কি ব্যাপার তোমার আসতে এত দেরী লাগছে কেন।


রোমান্টিক গল্প,আবেগি ভালোবাসার গল্প,অসমাপ্ত ভালোবাসার গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী,রোমান্টিক প্রেমের গল্প,বাসর রাতের রোমান্টিক গল্প,চাচাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প, খালাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প,মামাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প

রোমান্টিক প্রেমের গল্প

আমি কাছে এসে দাঁড়াতেই সে আমার দিকে ফিরে কথাটা বলে মানে সবাই ছিল কিভাবে আসতাম।

আমি তো ভেবেছিলাম তুমি আসবে না বলে গলায় তার হাতে রাখি বাবা ফোন করেছিল আমাকে অফিসের কাজে আজকেই চলে যেতে হবে। 

হুম মাথা নিচু করে উত্তর করলাম সে ফুট করে কোমর টেনে নিজের সাথে মিশিয়ে নিল চোখে চোখ রেখে বলল-

সব সময় হুম হুমতে শর্ট করে উত্তর দাও কেন বলতো ? কোথায় বলবে না আমার সাথে যেতে হবে বা আমাকে নিয়ে আসতে হবে তা নয় হুম বলে দিচ্ছো ? 

রূমা - সুন্দর করে একটা আকাশী কালারের শাড়ি আমাকে পরিয়ে দিয়েছে এবং তার সাথে মিশিয়ে কিছু জুয়েলারী আর অল্প কিছু সাজ হাতে মেহেন্দি ।  চুলগুলো সুন্দর করে বেঁধে দিয়েছে । আমার বোন এবং ননদ সবাই ব্লু শাড়ি পরেছে । তবে ওদের টা থেকে আমারটা ভিন্ন ডিজাইন দুপুরে সেন্টারের কাছে এসে দেখি আমার বাবার বাড়ির লোকেরা অপেক্ষা করছে আমার জন্য । মা বাবাকে জড়িয়ে ধরে কান্না করে দিলাম সবার সাথে কথা শেষে ভিতরে গেলাম চারপাশে খুব সুন্দর করে সাজানো এক পাশে দুটো সোফা রাখা আমাদের দুজনের বসার জন্যে , বাকি সবার জন্য কয়েকখানা টেবিল-চেয়ার রাখা আছে ।

বাসর রাতের রোমান্টিক গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প,রোমান্টিক প্রেমের গল্প,রোমান্টিক গল্প,ভালোবাসার রাত,রোমান্টিক বাসর রাত,বাসর রাতের রোমান্টিক গল্প,ভালোবাসার রোমান্টিক গল্প,রোমান্টিক গল্প বিয়ে,বাসর রাতের রোমান্টিক ভালোবাসার গল্প,রোমান্টিক ভালোবাসার ছোট গল্প,বাংলা রোমান্টিক গল্প,রোমান্টিক বাসর রাত,

রোমান্টিক প্রেমের গল্প

বিয়ের পরের দিনই বৌভাত এর ব্যবস্থা করা হয়েছে একটি হোটেলে। আমাদের সেখানে যেতে হচ্ছে।

আমি হোটেলের একটাকেবিনে ড্রেস চেঞ্জ করা এবং ঘড়ি পড়ছে তার ভিতরে রুমে কেউ এসে ! পিছন ফিরে দেখি বউটা আমার খুব সুন্দর করে সেজেছে বরকে খুঁজতে খুঁজতে এখানে চলে এসেছে? আমি তাকে বললাম সরি ফর লেট আমি অনেক বিজি ছিলাম সব দেখে মাত্র সুযোগ পেয়েছি এই জন্য চেঞ্জ করতে এখনই যাচ্ছিলাম?

না মানে ভা....!

উফফ অনেক সময় পর তোমাকে দেখলাম আমাকে দেখতে অনেক সুন্দরী লাগছে গো কখন থেকে অপেক্ষা করছিলাম কখন আসবে কখন আসবে বলে হুট করেই বউকে জড়িয়ে ধরি দরজা দিকে তাকিয়ে দেখি আমার শালিকা ।  অশ্রু চোখে তাকিয়ে আছে দূরত্ব বউকে ছেড়ে কিছু বলতে যাব তার আগেই ঠাস করে দরজাটা লাগিয়ে পালিয়ে গেল। 

এই যে ভাইয়া এটা কি করলেন আম্মু আপু নই আপু ওটা ছিল আমাদের এমন দেখে আপু কি ভাবছে ? এখন কি হবে?

হাই ভগবান দৌড়ে গিয়ে রুমের বাইরে বের হলাম ।  কোথাও আমার বউটা চোখে পড়ছে না ! বউটা নিশ্চয় খুব কষ্ট পেয়েছে । এইসব দেখে জমজ হলে কখনো কোনটা বউ ভেবে জড়িয়ে ধরি বুঝতেই পারিনা । আমি কি খেয়াল করেছি নাকি আমিতো ভেবেছি আমার কাছে নিশ্চয়ই আসবে খুঁজতে খুঁজতে কোথাও দেখিনা মায়ের কাছে জানতে পারলাম সে ওয়াশ রুমের দিকে গেছে দ্রুত পা বাড়ালাম। সেখানে গিয়ে দেখি সে দাঁড়িয়ে দাঁড়িয়ে কাঁদছে ।  দেখে নিজের প্রতি নিজেরই রাগ হল কাছে গেলাম তার।

ভালোবাসার রোমান্টিক গল্প

আপনি এখানে কেন এসেছেন জান আমার বোনের কাছে যান আমার বোনের সাথে আপনার রিলেশন তো আমায় কেন ব্যবহার করলেন ছি আমার ভাবতেও ঘৃনা লাগছে আপনি আমায় শুয়েছেন অপবিত্র হাত দিয়ে ! ছি ...

আমি তার সামনে মাথা নিচু করে তাকালাম সে কেঁদে কেঁদে কথা বলে যাচ্ছে ভয় পাচ্ছি ভুল বুঝে আমায় দূরে করে না তাই আমি বোঝাবো কি করে যেটা ভাবছো বিষয়টা তেমনটা নয় এটা একটা মিস আন্ডারস্ট্যান্ডিং পুরোটাই ভুল বোঝার কারণে হয়েছে প্লিজ তুমি আমাকে বিশ্বাস করো।

আপনি আমার সামনে থেকে চলে যান আমি আজই মা-বাবার সাথে চলে যাব আসব না আপনার কাছে । চলে যাবো আপনাদের দুজনের মধ্যে থেকে।

বউ তুমি ...

শাট আপ ওই নোংরা মুখে আর আমাকে বউ বলে ডাকবেন না ।

তুমি প্লিজ রাগ কোরো না আগে আমার কথাটা শোনো।

কি শুনবো এখন নিশ্চয়ই বলবেন আমি ভুল বুঝেছি এইসব বলে কোন কাজ দেখিয়ে আমাকে পাগল সাজাতে আসছেন আমি আপনার কোন কথা শুনতে চাই না।

এই বলেই সে ওয়াশ রুম থেকে বেরিয়ে চলে গেল আমার নিজের প্রতি রাগ হচ্ছে আমি কি করে এমন ভুল্টা করতে পারলাম যেখানে জানতাম ওরা জমজ । আমার যাচাই করা উচিত ছিল দেব তুমি আসলেই নিজেই খারাপ ।

অনুষ্ঠানে একটাও কথা বলিনি বোনের সাথে ও নয় আর দেবের সাথে ও নয় ওরা অনেক বার কথা বলতে চেয়েছিল আমি বলার সুযোগ দিইনি অনুষ্ঠান শেষে নিয়ম মানতে দেব এবং আমাকে বাবার বাড়ি নিয়ে আসে । আমাদের বাসায় আসতে আসতে রাত হয়ে গেছে ।

ভালোবাসার গল্প,ভালোবাসার কবিতা,রোমান্টিক ভালোবাসার গল্প,জীবনের গল্প,প্রেমের গল্প,ভালবাসার গল্প,রোমান্টিক গল্প,রোমান্টিক প্রেমের গল্প,


অভিমানী ভালোবাসা

সারা দিনে একবারও সুযোগ পায়নি যে বলব । তাই ভাবলাম রাতে হয়তো অনেকটা সুযোগ পাওয়া যাবে কিন্তু সে নাকি আজ তার মায়ের কাছে ঘুমাবে এই সুযোগটা আমি মিস করলাম জোর করে তাকে বলতে পারলাম না।

আমার জমজ বোন টা আমার কাছে এল আমি তাকে বললাম দেখ তোর কোন কথা আমি শুনতে চাইনা। 

দেখ আমি কিন্তু তোকে একটা কথা বলতে চাই তোর বিয়ের জন্য আমি দেশে এসেছিলাম যেজন্য মা-বাবা ছোটবেলায় আমাকে মামার কাছে পাঠিয়ে দিয়েছিল কাল সেই একই ভুলের জন্য তুই ভাইয়াকে ভুল বুঝেছিস ।  ভাইয়া সত্যি খুব ভালো ছেলে তোকে অনেক খুব ভালোবাসে এটুকু বলার ছিল আমি এক্ষুনি আবার ফিরে যাচ্ছি পারলে আমাকে মাফ করে দিস ।

 

আমি আমাদের বাগানের পুকুরপাড়ে সিঁড়িতে বসে আছি সকাল থেকে । মনটা খারাপ থাকলে আমার এটাই প্রিয় জায়গা মনকে ভালো করার জন্য । তখন কেন কে দেখে কথাটা বলেছিলাম বোনের কথা শুনে আমি চমকে গেলাম সত্যি তো ছোটবেলায় আমরা দেখতে তাকে মা-বাবা দুজনের আমাদের নিয়ে অসুবিধা আর বুঝতেও পারতোনা আমি কোনটা এবং অতিরিক্ত দুষ্টুমি করতাম এজন্য বোনকে মামার কাছে বিদেশে পাঠিয়ে দেয় । এমন নয়তো কাল দেব আমাকে ভেবে ভুল করেছে । ভাবতে ভাবতে  শুনতে পেলাম বোন চলে যায় আমি দ্রুত রুমে আছি । মায়ের থেকে শুনলাম বোন বেরিয়ে গেলে এয়ারপোর্টের উদ্দেশ্যে মায়ের মন সেজন্য খারাপ । আমি রুমে গেলাম দেবের চোখ বন্ধ করে কপালের উপর হাত উল্টো রেখে শুয়ে আছে।

রোমান্টিক ভালোবাসার ছোট গল্প

রুমে কারো উপস্থিতিতে তাকালাম দেখলাম শালিকা কারণ বউ তো আমার রাগ করেছে আসবে না নিশ্চয়ই তাই বললাম তুমি আবার কেন আমার রুমে এসে আসতে গেলে গতদিন হোটেলে তুমি এসে কথা বলার আগেই আমি রুমা মনে করে জড়িয়ে ধরলাম তখন রুমা ফুট করে এসেছে ভেবেছে কত কিছুই এখন আমার রুমে দেখল আবার কি সব ভাবে চলে যাও আর রুমার মত পড়বে না । বলেই ....

আমি কাঁদতে কাঁদতে তাকে জড়িয়ে ধরি । সরি আমি আপনাকে বিশ্বাস করিনি তার জন্য । আমার আপনার কথায় একটিবার শোনা উচিত ছিল আমি আসলে ওভাবে দেখে সহ্য করতে পারিনি।

আমি বুঝতে পারলাম এটাই আমার বউ এই জন্য শক্ত করে জড়িয়ে ধরলাম আমি দুঃখিত আমার বোঝা উচিত ছিল যে সব সময় তুমি হবে এমনটা নয় তোমার সমস্যা হতে পারে । খেয়াল করা উচিত ছিল আমার ।

উহুম আমি সরি আমি আপনার উপর বিশ্বাস রাখতে পারিনি ।

আমিও তার চোখ মুছিয়ে দিলাম দুজনের দুঃখিত হলো । 

তে বাসর রাতে এই রোমান্টিক গল্পটি আপনাদের কেমন লাগলো নিচে কমেন্ট জানাতে কিন্তু ভূলবেন না । দেখা হবে পরের এক গল্প টি পড়তে Click Korun বাসর রাতের রোমান্টিক গল্প তে ।

আমাদের এই গল্পটি হচ্ছে part-2 আপনি যদি না দেখে থাকেন তাহলে এই লিঙ্কে ক্লিক করুন - CLICK HERE

Previous Post
Next Post
Related Posts