একটি বিবাহবার্ষিকীর রোমান্টিক ভালোবাসার গল্প

 প্রতিদিন দুষ্টু মিষ্টি রোমান্টিক ভালোবাসার গল্প গুলি পেতে আমাদের ওয়েবসাইট থেকে ফলো করুন আর সঙ্গে থাকুন। আজকে গল্প টি হচ্ছে রোমান্টিক ভালোবাসার গল্প পুরোটা পড়তে থাকুন আর কেমন হয়েছে জানাবেন । 


রোমান্টিক ভালোবাসার গল্প

রোমান্টিক ভালোবাসার গল্প
রোমান্টিক ভালোবাসার গল্প


হ্যালো নীলা একটু দেখবে তুমি আমি মনে হয় বাড়িতে একটা ফাইল ফিরে চলে এসেছি। 

ফাইলটা তুমি কোথায় রেখেছো তোমার মনে আছে তো তুমি আমাকে বলতে পারবে?।

দেখো মনে হয় ডাইনিং রুমে ফিরে এসেছে একটু যে দেখো না প্লিজ!

আচ্ছা ঠিক আছে আমি দেখেই তোমাকে ফোন করে জানাচ্ছি।

ফোনটা কেটে দিয়ে নীলা দৌড়ে ছুটে গেল ডাইনিং রুমে কোন ফাইল না পেয়ে আবার ছুটে আসলো রুমের ভেতরে আবার আকাশকে ফোন করলো। 

কই তোমার ফাইল আমিতো কোন ফাইলে পেলাম না।

একটু ভালো করে খোঁজার চেষ্টা করো বাড়িতে কোথায় রেখেছে মনে হয় আমার মনে পড়ছে না।

ও দেখছি এখন ফোনটা রাখ তাহলে।

হ্যা দেখো তাড়াতাড়ি ! তাড়াতাড়ি আমাকে জানাবে?

আকাশ আজ কত তারিখ তোমার মনে আছে কি?

আরে পাগলি তারিখ দিয়ে কি হবে মাস তো শেষ হয়নি মাস শেষ হলে সংসার খরচ বারেবারে টেনশন করতাম এখন তুমি তাড়াতাড়ি ফাইল টা খুঁজে দেখো?

রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী

নিলা এবার ফোনটা কেটে এক দীর্ঘশ্বাস ফেললো ।  আজ 1 আগস্ট ওদের বিবাহ বার্ষিকী অথচ আকাশ ভুলে গিয়েছে আর বিয়ের আগে কত কেয়ার কত যত্ন নিত। আকাশ এটা কিনে দিতো সেটা কিনে দিত রাত জেগে অপেক্ষা করতো । জন্মদিনের উইশ করার জন্য একটিবার দেখার জন্য গভীর রাতে সে রাস্তায় দাঁড়িয়ে থাকতো আর কত কি?

সেই আকাশ এভাবে বদলে গেল কি করে এটা ভেবে পাচ্ছেনা নিলা দুই হাতে চোখের পানি মুছতে মুছতে ফাইলটা খুঁজে চলেছে নীলা । কোথাও ফাইল টা খুঁজে না পেয়ে ফোনটা হাতে নিয়ে আবার আকাশকে ফোন দিতে যাবে এমন সময় আকাশের নাম্বার থেকে ফোন আসলো । 

কই কোথায় তোমার ফাইল ? ঘরের কোথাও তোমার ফাইল নেই কি হয়েছে তোমার কোথায় কি রাখো তোমার কি কিছু মনে থাকে না নাকি নতুন করে কারো প্রেমে পড়েছো নাকি?

তুমি এসব কি বলছ মনে ছিল না এখন মনে পড়েছে ফাইল টা আসলে তুমি যেখানে সাজু  ওপরেসেই আলমারির উপরে রেখেছি । 

আচ্ছা ঠিক আছে আমি দেখে তোমাকে জানাচ্ছি এখন ফোনটা রাখ।

এই শোনো শোনো ফোনটা রাখতে হবে না তুমি এমনি যাও আমি ফোনটা ধরে  থাকছি । 

রোমান্টিক ভালোবাসার গল্প

আচ্ছা ঠিক আছে তবে।

নিলা যেয়ে যেখানে সাজে তার ওপরে আলমারিতে একটা  বড় প্যাকেট চোখে পড়ল ।

এই যে মশাই তুমি কি ফাইল প্যাকেটে করে রেখেছো।

ও হ্যা তোমাকে বলতে ভুলে গেছিলাম ওখানে একটা বড় প্যাকেট আছে।

উফফ তুমিও না ।

আচ্ছা শোনো ফাইল টা খুলে দেখাও তো সব ঠিক আছে কিনা?

আচ্ছা ঠিক আছে।

নীলা যখনই প্যাকেট টা বের করলে খাটের উপর নিয়ে এসে খুলে অবাক হয়ে গেল প্রথমে একটা রজনীগন্ধা ফুলের মালা বেরিয়ে আসলো তারপর একটা টুকটুকে লাল শাড়ি এরপর পায়েল টিপের পাতা ও সব শেষে বেরিয়ে এলো একটা সিঁদুরের কৌটা ও আলতা।

এগুলো কার জন্য এনে দেখেছো।

শুভ বিবাহ বার্ষিকী ও আমার পাগলি।

এগুলো আমার একমাত্র বউ জানের জন্য । 

তোমার কি মনে হয় আমি সব ভুলে যাই । হ্যাঁ আমি প্রেমে পড়ি রোজ রোজ তবে একজনের প্রেমে পড়ি আর সে হচ্ছে আমার বউজান । 

রোমান্টিক গল্প

আমিতো তোমার জন্য কিছু কিনে নাই রাগ করে ।  আমি ওগুলো পড়বো না। 

তোমাকে কিছু কিনতে হবে না শোনো সকালে আমি বাজার থেকে খাসির মাংস, ফেরারাইস, মিষ্টি দই কিনে রেখে এসেছি! দুপুর হয়ে আসছে ! তাড়াতাড়ি রান্না করে সুন্দর হয়েছে যে থাকো দুপুরে খেয়ে দুজনে একসাথে ঘুরতে যাব ।  এখন আমি রাখছি । 

আকাশটা কি যে কি যে। আকাশ ফোনটা রেখে দিতে নীরা চোখ বেয়ে পানি পড়তে শুরু করল ওইদিকে আকাশ অফিসে বসে মিটমিট করে হাসছে আর ভাবছে পাগলী বউ আমার আমার কি আমাদের বিবাহ বার্ষিকীর কথা ভুলতে পারি।

ছোট ছোট সারপ্রাইজ প্রিয়জনদের কত যে আনন্দ দিতে পারে তা আপনি তাদের না দেখলে বা ছোট একটা সারপ্রাইজ না দিলে কখনো বুঝতে পারবে না একবার দিয়ে দেখুন না এমন একটা সারপ্রাইজ কতটা তৃপ্তি পাবে দেওয়ার পরে বুঝতে পারবেন। 

পিচ্চি বউ রোমান্টিক ভালোবাসার গল্প

তো আমাদের আজকের রোমান্টিক ভালোবাসার গল্পটি আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন আর নেক্সট ভিডিওর জন্য অবশ্যই নিচের লিংকে ক্লিক করুন। 

আশা করি রোমান্টিক ভালোবাসার গল্প টি আপনাদের ভালো লেগেছে। 

Previous Post
Next Post
Related Posts